ষড়যন্ত্রকারীরা রাজনীতি নয় দুর্নীতির রাঘব বোয়াল: মোমিন মেহেদী

সংবাদ বিজ্ঞপ্তি

নিউজ রাজশাহী.কম

প্রকাশিত : ০৫:১৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৮ রবিবার | আপডেট: ০৬:২৯ পিএম, ২৯ জুন ২০১৯ শনিবার

মোমিন মেহেদী।

মোমিন মেহেদী।

ষড়যন্ত্রকারীরা রাজনীতি নয় দুর্নীতির রাঘব-বোয়াল বলে মন্তব্য করেছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী।

সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘ঐক্য আর অনৈক্যর রাজনীতিতে আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

এসময় তিনি বলেন, সকল দেশে বা দলে লোভি-লম্পট-ক্ষমতাবানরা থাকবেই। এরা হারিয়েও যাবে বিশ্ব ইতিহাসের অন্ধকারে। তবু বরাবরের মত ষড়যন্ত্রকারীদের সংখ্যা বাড়ে, রাঘব-বোয়ালদের দৌড়াত্মও বাড়ে। কিন্তু তা ব্যর্থ হয়।

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান বলেন, অতিত থেকে শিক্ষা নিয়ে আমরা নতুনধারা রাজনীতি করি। অতএব, বিজয় আমাদের আসবেই। ইতিহাসে সেই সাথে তৈরি হবে বেগম ঘসেটি, মিরজাফরদের মত আরো একটি অধ্যায়, যেখানে নিকৃষ্ট ষড়যন্ত্রকারী-মূর্খ আর অন্ধদের নাম লেখা হবে। 

অনুষ্ঠানে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার কলামিস্ট চঞ্চল মেহমুদ কাশেম, ভাইস চেয়ারম্যান মাহামুদ হাসান তাহের, মহাসচিব হাসিবুল হক পুনম, সিনিয়র যুগ্ম মহাসচিব ইব্রাহিম খলিল প্রধান, যুগ্ম মহাসচিব আনোয়ার হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক লিটন দ্রং, আনোয়ার হোসেন, মামুন বাবুল প্রমুখ।

স/মনিরুল