সাবেক মন্ত্রী ডিলুর মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান হিরা বাচ্চুর শোক

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৫:৩১ পিএম, ২ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

পাবনা-৪ (ঈশ্বরদী ও আটঘরিয়া) আসনের সংসদ সদস্য ভাষাসৈনিক, মুক্তিযোদ্ধা সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমানের পক্ষে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

বৃহস্পতিবার এক শোক বার্তায় চেয়ারম্যান হিরা বাচ্চু বলেন, দেশ ও দেশের জনগণের জন্য আজীবন শামসুর রহমান কাজ করে গেছেন। তার অবদান দেশবাসীর কাছে তাকে স্মরণীয় করে রাখবে।

চেয়ারম্যান বাচ্চু মরহুমের রুহের শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ, শামসুর রহমান শরীফ ডিলু বৃহস্পতিবার (২ এপ্রিল) ভোর সাড়ে ৫টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। উল্লেখ্য,পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ ও সর্বশেষ ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে পরপর পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। দশম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হলে ২০১৪ সালের ১২ জানুয়ারি বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের দায়িত্ব পান তিনি।

স/এমএস