সুবিধা বঞ্চিত শিশুদের শীতবস্ত্র দিল “সামাজিক স্কুল”

সংবাদ বিজ্ঞপ্তি

নিউজ রাজশাহী.কম

প্রকাশিত : ০৭:৪৭ পিএম, ৪ ডিসেম্বর ২০১৭ সোমবার

সুবিধা বঞ্চিত শিশুদের শীতবস্ত্র বিতরণ করেছে রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত “সামাজিক স্কুল”। সোমবার বিকালে নগরীর ভদ্রা এলাকার রেল মাঠে এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

সামাজিক স্কুলের সভাপতি আলমগীর কবির সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সামাজিক স্কুলের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সামাজিক স্কুলের পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নাজনীন সুলতানা, সহযোগী অধ্যাপক ফিরোজুল ইসলাম, সহকারী অধ্যাপক মুহাম্মাদ জাকির আল ফারুকী, রোকনুজ্জামান সিদ্দিকী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মহা. হবিবুর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা সঠিক ভাবে পড়েলেখা করবে। স্কুলে পরীক্ষা দিয়ে বৃত্তি¡ পেতে হবে। যেই শিক্ষার্থীরা আজ তোমাদের জন্য সময়, শ্রম ও অর্থ দিয়ে তোমাদের সহায্য করছে তাদের প্রচেষ্টা যেন সফল হয় এ জন্য তোমাদের ভালভাবে পড়াশুনা করতে হবে। ভবিষ্যতে তোমাদেরকে আরো নতুন নতুন পোষাক, খাতা-কলম সহ পড়ালেখার জন্য সকল সামগ্রী দেওয়া হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন সামাজিক স্কুলের সহ-সভাপতি সারোয়ার জাহান, উজ্জল হোসেন, তুহিন ইসলাম, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক বিলকিস খাতুন, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক তাহরিমা ইয়াসমিন, অর্থ সম্পাদক লাবনী আক্তার, ক্রীড়া ও সাংস্কুতিক সম্পাদক শাকিল আহম্মেদ, সহ-ক্রীড়া ও সাংস্কুতিক সম্পাদক তাবাসসুমা মেহজাবিন, দপ্তর সম্পাদক সাইফুল্লাহ, তথ্য ও শিক্ষা সম্পাদক হুমায়রা নাজনীন, সহ- তথ্য ও শিক্ষা সম্পাদক জেসমিন রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফা ইসলাম, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান প্রমুখ। এছাড়াও সামাজিক স্কুলের শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৬৫ জন শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

স/এমএস