১১দিন ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্র সিজান

নিজস্ব প্রতিবেদক, তানোর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১০:৫৭ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার

রাজশাহীর তানোর পৌরশহরের মথুরাপুর হাফেজিয়া মাদরাসা হতে সাহাদত আহম্মেদ সিজান নামে ১৪ বছরের এক শিক্ষার্থী ১১ দিন ধরে নিখোঁজ রয়েছে। অনেক খোঁজাখোঁজি পরও তার সন্ধান পাওয়া যায়নি।

সিজানের হতদরিদ্র বাবা মথুরাপুর এলাকার মোহাম্মদ আলী জানান, স্থানীয় মথুরাপুর হাফেজিয়া মাদরাসায় বাড়ি থেকে লেখাপড়া করত। গত ১১ ফেব্রুয়ারি থেকে হঠাৎ করে তার সন্ধান পাওয়া যাচ্ছে না। মাদরাসা কর্তৃপক্ষ তার নিখোঁজের কোনো কারণ জানাতে পারেনি। অপরদিকে সিজানের খোঁজে তার মা অসুস্থ হয়ে পড়েছেন। আমরা আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় সন্ধান করেও সিজানকে খুঁজে পাইনি।

হারিয়ে যাওয়ার সময় সিজানের পরনে ছিল আকাশী রংয়ের পাঞ্জাবী ও পাইজামা এবং মাথায় সাদা টুপি পরা ছিলো। তার গায়ের রং শ্যামলা, মুখমন্ডল গোলাকার, উচ্চতা অনুমান ৪ ফুট। এ ব্যাপারে তানোর থানায় গত ১৭ ফেব্রুয়ারি জিডি করা হয়েছে, যার নম্বর-৭৩৩। বিষয়টি নিশ্চিত করেছেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান।

ওসি জানান, ঘটনাটি জানার পর আমরা পার্শ্ববর্তী থানাসহ সকল থানায় বিষয়টি অবহিত করে মেসেজ পাঠিয়েছি। শিশুটির সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজখবর নেয়া হচ্ছে।

এদিকে শিশু সন্তানকে হারিয়ে দিশাহারা হতদরিদ্র পিতা মোহাম্মদ আলী ও তার পরিবার। কোন সহৃদয়বান ব্যক্তি শিশুটির খোঁজ পেলে তানোর থানায় যোগাযোগের জন্য অনুরোধ করা হলো।

যোগাযোগ ০১৭১৩-৩৭৩৮০২ (ওসি তানোর থানা) বা ০১৭২২-৪০৩৯৩৯ (মোহাম্মদ আলী)।