করোনা ঠেকাতে সচেতনতার বিকল্প নেই.. এমপি ফারুক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, তানোর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৮:০৯ পিএম, ১৯ জুন ২০২০ শুক্রবার

করোনাভাইরাস ঠেকাতে সচেতনতার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন রাজশাহী-১ (তানোর- গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

শুক্রবার (১৯ জুন) বিকেলে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান বাসভবন চত্বরে দর্লীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ফারুক চৌধুরী বলেন, করোনা ভাইরাস রোধ করার প্রথম কাজ হচ্ছে ঘরে থাকা, অন্যর সংস্পর্শ থেকে মুক্ত থাকা। করোনা ভাইরাসের বৈশিষ্ট্য হলো এক দেহ থেকে আরেক দেহে সংক্রমিত করা। সেই সামাজিক দুরত্ব সৃষ্টি এবং এই দুর্যোগ থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রী আমাদের বিভিন্ন নির্দেশনা দিয়েছেন। যাতে আমরা রক্ষা পেতে পারি।

তিনি আরও বলেন, ‘করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে জনসচেতনতার কোনও বিকল্প নেই। এই রোগ নিয়ে আতঙ্কের কিছু নেই। সচেতনতার সঙ্গে প্রতিরোধই এই রোগের প্রাদুর্ভাব থেকে নিজেকে, পরিবারকে এবং সমাজের সবাইকে রক্ষা করতে পারে।’

এ সময়ে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, গোদাাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরী, রাজশাহী মহানগর বোয়ালিয়া শাখা আওয়ামী লীগ সহসভাপতি আবুল বাশার সুজন, তানোর পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রদীপ সরকার, সাংগঠনিক সম্পাদক প্রতাপ সরকার, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, মজিবর রহমান, আবুল কাশেম, তানোর পৌর বঙ্গবন্ধু সৈনিক লীগ সভাপতি বিশ্বজিত চৌধুরী, পৌর ছাত্রলীগ আহবায়ক ফয়সাল সরকার অমি প্রমুখ উপস্থিত ছিলেন।

স/মা