খেলাধুলার উন্নয়নে বর্তমান সরকার আন্তরিক: এমপি ফারুক চৌধুরী

মিজানুর রহমান, তানোর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৭:২৯ পিএম, ১৯ অক্টোবর ২০২০ সোমবার | আপডেট: ০৭:৩০ পিএম, ১৯ অক্টোবর ২০২০ সোমবার

খেলাধুলার উন্নয়নে বর্তমান সরকার আন্তরিক বলে মন্তব্য করেছেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী।

তিনি বলেন, ‘খেলাধুলা একজন যুবককে শৃঙ্খলাবোধ, অধ্যবসায় শেখায়, তার মধ্যে দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা তৈরি করে। লেখাপড়ার সঙ্গে খেলাধুলা, সংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন।’

সোমবার (১৯ অক্টোবর) শেষ বিকেলে তানোর উপজেলার চাঁন্দুড়িয়া ইউনিয়নের মুন স্টার ক্লাব আয়োজিত ডাঃ আবু বক্কর স্কুল এন্ড কলেজ মাঠে দুই দিনব্যাপী ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফারুক চৌধুরী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সুস্থ পরিবেশে বেড়ে উঠতে খেলাধুলার বিকল্প নেই। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই পড়াশুনার বইয়ের পাশাপাশি খেলাধুলার উপকরণ দিচ্ছে। খেলাধুলা নির্মল আনন্দের বহি:প্রকাশ। খেলাধুলার মাধ্যমে সহজেই দেশকে বিশ্বের কাছে পরিচিত করা সম্ভব।

চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবর রহমানের সভাপতিত্বে এসময়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান, রাজশাহী জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা শরীফ খাঁন, উপজেলা আওয়ামী লীগের একাংশের ভারপ্রাপ্ত সভাপতি খানেমুন নবী বাবু চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাম কমল সাহা, সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, আতাউর রহমান, আব্দুল মালেক, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর নাহিদ হাসান, সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন দুলালসহ উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও বিপুল সংখ্যক দর্শকেরা উপস্থিত ছিলেন।

স/এমএস