দেশে ফিরে মায়ের জন্য দোয়া চাইলেন শ্রাবন্তী

ডেস্ক নিউজ

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৫:১৩ পিএম, ১২ অক্টোবর ২০২০ সোমবার

গুরুতর অসুস্থ একসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা। বেশ অনেকদিন ধরেই তিনি লিভার সিরোসিস, ডায়াবেটিসে আক্রান্ত। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়। আর সেই সংবাদ পেয়ে দেশে আসার সিদ্ধান্ত নেন এই তারকা।

মাকে দেখতে গত ৯ অক্টোবর দিবাগত রাতে দেশে পা রাখেন এই অভিনেত্রী। এসেই ছুটে যান বগুড়ায় গ্রামের বাড়িতে। তার মা সেখানেই থাকেন।

সোমবার (১২ অক্টোবর) শ্রাবন্তী বলেন, ‘মা অনেক আগে থেকেই ডায়াবেটিস ও লিভারের সমস্যায় ভুগছিলেন। এখন শরীরটা অনেক খারাপ হয়ে গেছে। মায়ের অসুখ। শুনে দূরে থাকা যায় না। ছুটে আসতে হলো। মায়ের পাশে আছি, তার সেবা করতে পারছি খুব ভালো লাগছে।’

তিনি জানান, রোববার সকালে বগুড়ার বারডেম হাসপাতালে নিয়ে আসা হয়েছে তার মাকে। চিকিৎসকরা আপ্রাণ চেষ্টা করছেন।

 

সবার কাছে ৬৮ বছর বয়সী মায়ের জন্য দোয়া চেয়ে শ্রাবন্তী বলেন, ‘মায়ের জন্য দোয়া চাই সবার কাছে। আল্লাহ যেন আমার মাকে সুস্থ করে দেন।’

প্রসঙ্গত, মডেল ও অভিনেত্রী হিসেবে একসময়ে ব্যাপক জনপ্রিয় ছিলেন ইপশিতা শবনম শ্রাবন্তী। মোহনীয় হাসি দিয়ে তিনি জয় করেছেন দর্শক হৃদয়। আলাদা করে আলোচনায় এসেছিলেন ‘জোছনার ফুল’, ধারাবাহিক নাটক দিয়ে। এছাড়াও ‘রং নাম্বার’ এবং ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে বেশ সাড়া জাগিয়েছিলেন এ অভিনেত্রী।

তবে দীর্ঘদিন ধরে সব রকম আলোচনার বাইরে রয়েছেন। বর্তমানে তিনি দুই কন্যা নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন আমেরিকাতে। প্রয়োজনে দেশে আসেন। ফিরে যান কাজ শেষে।

স/এমএস