নলডাঙ্গায় গাজীপুর ফেরত যুবকের মৃত্যু নিয়ে ধূম্রজাল

রফিকুল ইসলাম

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৫:৪৯ পিএম, ২৮ মে ২০২০ বৃহস্পতিবার | আপডেট: ০৯:৪৬ পিএম, ২৮ মে ২০২০ বৃহস্পতিবার

নাটোরের নলডাঙ্গা উপজেলার ৩নং খাজুরা ইউনিয়নে গাজীপুর ফেরত এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে বমি করতে করতে তিনি মারা যান। নিহতের নাম সাদ্দাম । বাড়ি খাজুরা গ্রামের ফকির পাড়া। গাজীপুরে তিনি ভ্যান চালাতেন।

পারিবারিক সূত্রে জানা যায়, কিছুদিন ধরে তিনি জন্ডিসে আক্রান্ত ছিলেন। গাজীপুরে কাজ করাকালীন সময়ে চিকিৎসা নিয়ে ঈদের আগে বাসায় আসেন। এরপর বৃহস্পতিবার তিনি মারা যান।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি জানান, সাদ্দামের মৃত্যুর খবর শুনেছি। এলাকাবাসী এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, তার করোনা উপসর্গ ছিল না। তাই আমরা লাশ দাফনের সিদ্ধান্ত নিয়েছি। নিহতের জন্ডিসের হিস্ট্রি আছে। আগামি শনিবার নিহত সাদ্দামের পরিবারের অন্যান্য সদস্যদের কোভিড ১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, নিহত সাদ্দামের করোনা উপসর্গ না থাকায় তার দাফন সম্পন্ন করা হয়েছে।

এদিকে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ জানান, সাদ্দামের মৃত্যুর খবর পেয়ে আমি স্থানীয় লোকজন এবং স্থানীয় সাস্থ্যকর্মীর সাথে কথা বলে জানতে পেরেছি তার করোনা উপসর্গ ছিলো কিন্তু থানা পুলিশ ও ইউএনও এলাকায় উপস্থিত হয়ে এলাকার লোকজনকে বলেছেন যে, আপনারা বলবেন নিহতের করোনা উপসর্গ ছিল না। তাড়াতাড়ি লাশ দাফন করে ফেলেন। পরে প্রশাসনের সহযোগিতায় নিহতদের লাশ দাফন করা হয়েছে।

স/র