না পোষালে সরে যান, টুইট বার্তায় কঙ্গনা

ডেস্ক নিউজ

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৪:১২ পিএম, ১০ নভেম্বর ২০২০ মঙ্গলবার | আপডেট: ০৫:৪৯ পিএম, ১০ নভেম্বর ২০২০ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সরাসরি সোশ্যাল মিডিয়ায় হজির হন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। চলতি বছরের আগস্ট মাসে প্রথম নিজে সরাসরি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভক্তদের সঙ্গে কথা বলা শুরু করেন তিনি।

এর আগে টুইটারে টিম কঙ্গনা রানাউতের অফিসিয়াল আইডি থাকলেও, অভিনেত্রী নিজে তা সামাল দিতেন না। সুশান্তের মৃত্যুর পর যখন বিতর্ক তুঙ্গে, সেই সময় নিজে হাজির হন টুইটারে। তারপর থেকেই ক্রমাগত একের পর এক টুইট করে সমাজের বিভিন্ন স্তরের মানুষের সঙ্গে বিভিন্ন বিষয়ে কার্যত বিতর্ক জুড়ে দেন ‘বলিউড কুইন’।

টুইটারে সরাসরি যুক্ত হওয়ার পর থেকেই একের পর এক টুইট করতে শুরু করেন কঙ্গনা। কখনো মহারাষ্ট্রের শিবসেনা সরকারের বিরুদ্ধে, আবার কখনো বলিউডের একাংশের বিরুদ্ধে সরব হয়ে ওঠেন এ অভিনেত্রী। কখনো বলিউড মাফিয়া বলে তারকা এবং পরিচালক, প্রযোজকদের একাংশকে আক্রমণ করেন তিনি। ফলে কঙ্গনা প্রশ্নবাণে বিদ্ধ হয়ে, তাকে পাল্টা আক্রমণ করতেও দেখা যায় রাজনৈতিক মহলের নেতা থেকে শুরু করে তারকাদের।

কঙ্গনার একের পর এক টুইটে যারা বিরক্ত হয়ে যাচ্ছেন, তারা যেন এ অভিনেত্রীকে ফলো না করেন। কঙ্গনার টুইটে বিরক্ত হলে, তাকে আনফলো করে দিন। তাকে মিউট করে দিন। ভালো না লাগলে কেউ যেন কঙ্গনাকে ফলো না করেন বলেও মন্তব্য করতে দেখা যায় কুইনকে।

তার ভক্ত হয়ে ব্যঙ্গকারীদের মতো ব্যবহার যেন না করা হয় বলেও মত প্রকাশ করেন ‘বলিউড কুইন’। পাশাপাশি মনে বিদ্বেষ নিয়ে যেন তাকে কেউ ভালো না বাসেন বলেও জানান কঙ্গনা।