পুঠিয়ায় বর্ণাঢ্য আয়োজনে উপজেলা নির্বাচনে ‘বিজয়ের দু’বছর’ পালিত

আরিফুল রুবেল, পুঠিয়া

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৯:২৬ পিএম, ১০ মার্চ ২০২১ বুধবার

২০১৮ সালে অনুষ্ঠিত পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় বর্ষপূর্তি আজ। এ উপলক্ষ্যে পুঠিয়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের দু’বছর পূর্তি অনুষ্ঠান।

আজ বুধবার (১০মার্চ) বিকেল সাড়ে ৪টায় বর্ণাঢ্য বিজয় র‌্যালির মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

্যালিটি পুঠিয়া উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু করে রাজশাহী-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ করে পূণরায় একই জায়গায় এসে শেষ করে।

্যালি শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ পরিবারের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু।

এসময় উপস্থিত জনগণের উদ্দেশ্যে চেয়ারম্যান হিরা বাচ্চু বলেন, ২০১৯ সালের ১০মার্চ অনুষ্ঠিতব্য পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচনের মধ্য দিয়ে জনগণ মহান মুক্তিযুদ্ধের চেতনা, উন্নয়ন ও সমৃদ্ধির পক্ষে ব্যালটের মাধ্যমে আওয়ামী লীগের পক্ষে নৌকা প্রতীকে ভোট দিয়ে গণরায় দিয়েছে। এ নির্বাচন ছিলো পুঠিয়ার গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক।

নৌকা প্রতিকে ভোট দিয়ে তাকে জয়ী করার জন্য পুঠিয়াবাসীর প্রই কৃতজ্ঞতাও প্রকাশ করেন চেয়ারম্যান হিরা বাচ্চু।

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগ নেতা আ.ন.ম মনিরুল ইসলাম তাজুল, এড. জমসেদ আলী, জেলা যুবলীগের সহ-সভাপতি ওবয়দুর রহমান, পুঠিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান, শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মকুল, ভালুকগাছী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাকবির হাসান, পুঠিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক শাহরিয়ার রহিম কনক প্রমূখ।

এ সময় আওয়ামী লীগ নেতা রহিম মোল্লা, পুঠিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম টিপু, রাজশাহী জেলা ছাত্রলীগ নেতা শান্ত আনোয়ার, আশরাফুল ইসলামসহ উপজেলা আওয়ামী লোগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল স্তরের নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।