পুঠিয়ায় সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৮:০৩ পিএম, ১২ জানুয়ারি ২০২১ মঙ্গলবার | আপডেট: ০৮:০৫ পিএম, ১২ জানুয়ারি ২০২১ মঙ্গলবার

রাজশাহীর পুঠিয়া উপজেলা সদরে সব ধরনের লেনদেনের সুযোগ সুবিধা ও উন্নত গ্রাহক সেবার প্রতিশ্রুতি নিয়ে দেশের অন্যতম জনপ্রিয় ব্যাংক সিটি ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) বেলা ১২টায় উপজেলা সদরের পুঠিয়া-আড়ানী রোডে সরকারি পিএন উচ্চ বিদ্যালয় মার্কেটে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের নতুন ১৪৬তম শাখার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুরুল হাই মোহাম্মদ আনাছ।

সিটি ব্যাংক লিমিটেড পুঠিয়ায় এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রধান পৃষ্ঠপোষক আহসান উল হক মাসুদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের এসএভিপি এন্ড রিজিওনাল হেড (নর্থ বেঙ্গল) সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ গোলাম ফারুকসহ স্থানীয় ব্যক্তিবর্গ প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংক কর্মকর্তারা জানান, এ আউটলেট থেকে গ্রাহকগন সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা ও পরিচালনাসহ এফডিআর, ডিপিএস, কার-লোন, সহজ শর্তে মোটর-সাইকেল লোন, ব্যবসায়ীদের এস.এম.ই লোন, রেমিটেন্স লোন প্রদানসহ ডেবিট-ক্রেডিট কার্ড, ভিসা কার্ড, আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমে লেন-দেন করা যাবে।

উল্লেখ্য, এটি রাজশাহী জেলার মধ্যে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের ২৮তম শাখা।