প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে পুঠিয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আরিফুল রুবেল, পুঠিয়া

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১০:০৬ পিএম, ৮ মার্চ ২০২১ সোমবার | আপডেট: ১০:০৯ পিএম, ৮ মার্চ ২০২১ সোমবার

রাজশাহীতে বিএনপি’র বিভাগীয় সমাবেশ থেকে সাবেক মেয়র সাবেক ও সাবেক এমপি মিজানুর রহমান মিনুসহ বিএনপির নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশোভন ও উস্কানিমূলক বক্তব্য দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে পুঠিয়া উপজেলা আওয়ামী লীগ পরিবার।

মঙ্গলবার বিকেলে বিক্ষোভ মিছিলটি পুঠিয়া উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু করে ঢাকা-রাজশাহী মহাসড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় মসজিদের সামনে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন পুঠিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারন সম্পাদক শাহরিয়ার রহিম কনক, জেলা আওয়ামী লীগ নেতা এড. জমশেদ আলী ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম ফারুক, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম শাখাওয়াত হোসেন বাশার প্রমুখ।

এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর কামাল হোসেন, সাবেক সাধারন সম্পাদক শরিফুল ইসলাম টিপু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম, জিউপাড়া যুবলীগের সভাপতি মাহফুজ আহমেদ ডলার, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আজিজুল বারী রুমী প্রমূখ।