বাগমারায় স্কুল শিক্ষককে মারপিটের ঘটনা থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৮:১৯ পিএম, ২৬ অক্টোবর ২০২০ সোমবার

ফাইল ছবি

ফাইল ছবি

রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের মির্জাপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে বসত বাড়ি কেটে ড্রেন করতে নিষেধ করাকে কেন্দ্র করে স্কুল শিক্ষক আকবর হোসেনকে এলোপাতাড়ি ভাবে মারপিট করা হয়েছে। স্কুল শিক্ষক বাদী হয়ে বাগমারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, গত ২০ শে অক্টোবর বিকালে বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের মির্জাপুর গ্রামের হবিবুর, নাজমুল হক, কাজেম উদ্দিন, দুলাল হোসেন ও মিনা বিবি লোহার রড, সাবল, কোদাল ও বাঁশের লাঠি নিয়ে আকবর মাস্টারের বসত বাড়ীর জমি কেটে ড্রেন নির্মান করতে থাকে মাস্টার বাড়ি থেকে বাহির হয়ে ড্রেন কাটতে নিষেধ করলে হবিবুর, নাজমুল হক, কাজেম উদ্দিন, দুলাল হোসেন ও মিনা বিবি লোহার রড, সাবল, কোদাল ও বাঁশের লাঠি দিয়ে এলোপতাড়ী মারপিট করে।

শিক্ষকের ডাক চিৎকারে এলাকাবাসী এসে উদ্ধার করে এবং তারা চলে যাওয়ার সময় প্রাণনাশের হুমকি দেয়।

ঐদিনই আকবর হোসেন বাদী হয়ে বাগমারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

উল্লেখ্য, আকবর হোসেন তাহেরপুর পৌর এলাকার কোয়ালিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

মারধরের বিষয়ে এলাকাবাসী জানান, স্কুল শিক্ষক আকবর হোসেন এলাকার একজন স্বনামধন্য ব্যক্তি। বেশ কিছুদিন ধরেই এলাকার একটি কুচক্রী মহল তার পিছনে লেগে ছিলো।

এলাকাবাসী আরও বলেন, স্কুল শিক্ষকে সুপরিকল্পিত ভাবে মারধর করেছে। এছাড়াও সুশীল সমাজের ব্যক্তিগণদের দাবী দ্রুত দোষীদেরকে আইনের আওতায় আনা জন্য প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন।

এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, মারপিটের ঘটনায় থানায় একটা লিখিত অভিযোগ হয়েছে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স/এমএস