বাঘার ইউএনও করোনাকে জয় করে কাজে যোগ দিলেন

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৬:২৫ পিএম, ২৯ জুলাই ২০২০ বুধবার

করোনা যুদ্ধে জয়ী হয়ে কাজে যোগ দিয়েছেন রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা। ডাক্তারের পরামর্শে ও নির্দেশনা অনুসারে ২১ দিন আইসোলেশনে থাকার পর বুধবার (২৯ জুলাই) নিজ কর্মস্থলে যোগদান করেন তিনি।

এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অফিসের অন্যান্য কর্মকর্তা- কর্মচারী। এ সময় তিনি সবাইকে স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব নিশ্চিত করে করোনা মুক্ত থাকতে পরামর্শ দেন।

জানা যায়, বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা গত ৬ জুলাই অফিস চলাকালীন সময়ে তীব্র জ্বরে অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে বাসায় পৌঁছে দেয়া হয়। তারপর করোনা আক্রান্ত সন্দেহ হলে ওই দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। তার ৩ দিন পর ১০ জুলাই করোনা আক্রান্তের পজেটিভ রিপোর্ট আসে। তারপর আবার দ্বিতীয়বার ২৫ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। পরে ২৮ জুলাই করোনা আক্রান্তের নেগেটিভ রিপোর্ট আসে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, মুজিব বর্ষে উপজেলা নির্বাহী অফিসের যে অঙ্গীকার ছিল, করোনাভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে সেই লক্ষ্য অনেকটাই এগিয়ে নিয়েছি। আমরা যারা করোনা যুদ্ধে বিজয়ী হয়ে এসেছি, তাদের কাছে আমার আহ্বান থাকবে-করোনার সময়ে যে অভিজ্ঞতা হয়েছে, সেটা সবার সঙ্গে শেয়ার করবো। এছাড়া ঘরের বাইরে গেলে মুখে মাস্ক ব্যবহার করার পরামর্শ দিয়েছেন।

স/মা