বাঘায় ছাত্রীর শ্লীলতাহানির মামলায় আসাদুল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৭:০৫ পিএম, ৩ জুলাই ২০২০ শুক্রবার

রাজশাহীর বাঘায় ছাত্রীর শ্লীলতাহানির মামলায় আসাদুল ইসলাম (৪৫)কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৩ জুলাই) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে মামলা দায়েরের পর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার গড়গড়ি ইউনিয়নের আশরাফপুর গ্রামের জসমেদ আলীর ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে একই গ্রামের তৃতীয় শ্রেণির এক ছাত্রী (৯) বাড়ির নিকটবর্তী শিমুল তলা খেয়াঘাট এলাকায় তার বাবার চায়ের দোকানে খাবার দিতে যায়। সেখানে তার বাবাকে না পেয়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে প্রতিবেশী আসাদুল ওই ছাত্রীকে কাছে ডাকে। সে যেতে না চাইলে, স্থানীয় আজ্জলের বাড়িতে নিয়ে গিয়ে ছাত্রীর অজান্তে ঠোঁটে কামড় দেয়। চিৎকার দিলে গলা চেপে ধরে।

ছাত্রীর মা সেবা জানান, বিষয়টি জানার পর ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টায় বাঘা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা করান।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সোলাইমান হোসেন জানান, ঠোঁটে ও গলায় চিহৃ পাওয়া গেছে।চিকিৎসা পরিভাষায় যাকে ফিজিক্যাল এ্যাসাল্ট বলে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এই ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদি হয়ে ওই দিন রাতে একটি মামলা দায়ের করেছে। এই মামলায় তাকে গ্রেফতার করে শুক্রবার (৩ জুলাই) সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স/মা