বাড়ি ফাঁকা পেয়ে বোনকে `ধর্ষণ` করলো চাচাতো ভাই

নিজস্ব প্রতিবেদক, তানোর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৯:৩৫ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০ সোমবার

রাজশাহীর তানোরে বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে ৬ষ্ঠ শ্রেণি পড়–য়া নাবালিকা বোনকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে চাচাতো ভাই রাশেদুল ইসলাম সাগর মন্ডলের (২৪) বিরুদ্ধে। গত বুধবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় তানোর পৌরশহরের তানোর দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর ভুক্তভোগীর বাবা সেদিন রাতেই থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত সাগর মন্ডলের বাড়ি উপজেলা সদরের তানোর দক্ষিণ পাড়া এলাকায়। সে ওই এলাকার মঞ্জুর মন্ডলের ছেলে। তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল ইসলাম থানায় দায়ের করা মামলার বরাত দিয়ে জানান, বুধবার বিকালে মেয়েটির বাড়িতে সে ছাড়া অন্য কেউ ছিল না।

এ সুযোগে মেয়েটিকে ঘরের মধ্যে ডেকে নিয়ে তার আপন চাচাতো ভাই জোর করে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন উপস্থিত হলে অভিযুক্ত সাগর পালিয়ে যায়। এরপর তাকে প্রথমে দ্রুত তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় এবং পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, অভিযুক্তকে ২৭ সেপ্টেম্বর রোববার রাত ৭টা পর্যন্ত (এ রিপোর্ট লেখা পর্যন্ত) গ্রেপ্তার করা যায়নি। পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। তবে পুলিশ অভিযুক্ত সাগরকে দ্রুতই গ্রেপ্তার করতে সক্ষম হবে বলে জানান তিনি।

স/র