বোকা হলেও কিছু মানুষের চালাকি আমি বুঝি!

ডেস্ক নিউজ

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১১:৫২ এএম, ৫ জুন ২০২১ শনিবার

পরিষ্কার থাকলে সব জায়গায় যাওয়া যায় মসজিদ, মন্দির, পরিবার, নিজের কর্মস্থান, ভাটিখানা ; সব জায়গায়। কিন্তু কিছু মানুষ নিয়ে সংশয় জাগে। মুনাফিক আর কিছু দালাল সম্প্রদায় মানুষের জন্য ভয়ঙ্কর।

আমি এক কথায় স্বীকার করছি আমি একজন অভিনেতা, আমি একজন পরিবার, আমি একজন বোকা, আমি একজন ভোলা মন, আমি একজন মধ্যবিত্ত, আমি একজন ধর্মবিশ্বাসী। সবাই আমাকে পছন্দ করবে এ আমি বিশ্বাস করি না। কিন্তু সংখ্যাটা কত? সংখ্যা নিয়ে যুদ্ধ করি। আমার অপরাধ স্বীকার করছি ; আমি সরাসরি কথা বলি।

আমার অপরাধ আমি একজন সাহসী মানুষ, তবে কাপুরুষ নই। বিশাল কোনো পড়াশোনার পাণ্ডিত্য নেই। কোন দল নেই। হ্যাঁ, আমি বিশ্বাস করি পৃথিবীতে কিছু মানুষ আছে যারা আমাকে ভালোবাসে। তাদের জন্য বাঁচতে ইচ্ছে করে।

আমার পরিবার অনেক বেশি ভালোবাসে এই বোকা মানুষটা কে। কি হাসছেন নিজেকে বোকা বললাম বলে? বোকা হলেও কিছু মানুষের চালাকি আমি বুঝি! জানেন ত্যাগী মানুষ আমার ভীষণ পছন্দ। এ জন্যই তো আমার প্রিয় অভিনেতা দিলীপ কুমার, হা. হা.. হা...

অগোছালো এসব লেখা কারণ কী জানেন? কারণ আমি কবি নই, সাংবাদিক নই, অন্য কাউকে দিয়ে লেখাই না। তার জন্য অগোছালো সমালোচনা করবেন করেন, শিক্ষানবিস আমি একজন ইমরান।