যে কারণে অক্ষয়ের সঙ্গে কাজ করবেন না শাহরুখ

ডেস্ক নিউজ

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১০:১৫ এএম, ১৪ নভেম্বর ২০২০ শনিবার

ফাইল ছবি

ফাইল ছবি

ভক্তরা সব সময় প্রিয় তারকাদের এক সঙ্গে বড় পর্দায় দেখতে চান। যেমন ধরুন, এক সঙ্গে তিন খান বা খানেদের সঙ্গে অক্ষয়। কিন্তু শাহরুখ খানের সঙ্গে অক্ষয় কুমারের ছবি করার কোনো সম্ভাবনা নেই। কেন, সে কথাই এখন বলব।

সালমান খান ও অক্ষয় কুমারকে একসঙ্গে ‘মুঝসে শাদি করোগি’তে দেখা গিয়েছে। হিটও করেছিল সেই ছবি। কিন্তু শাহরুখ জানিয়ে দিয়েছেন, অক্ষয়ের সঙ্গে তার ছবি করার সম্ভাবনা নেই।

তিনি নাকি এক সাক্ষাৎকারে বলেন, অক্ষয়ের মতো কাক ভোরে ঘুম থেকে উঠে পড়া তার ধাতে নেই। অক্ষয় যখন উঠে পড়েন, তখন তিনি ঘুমোতে যান।

অক্ষয় কাজকর্ম সকালে সারেন কিন্তু শাহরুখ নিজেকে নিশাচর বলতে ভালোবাসেন, কাজ করেন নাইট শিফটে। তাই তার কথায়, যদি কেউ তাদের এক ছবিতে কাস্ট করেন, তবে সেটে দু’জনকে একসঙ্গে পাওয়া যাবে না। অক্ষয়ের সঙ্গে কাজ করতে তার ভালো লাগবে ঠিকই কিন্তু দেখাই হবে না একসঙ্গে। অক্ষয় যখন সেট ছেড়ে বার হবেন, তখন তিনি ঢুকবেন। অক্ষয়ের সঙ্গে কাজ করার ইচ্ছে রয়েছে তার কিন্তু সময় মিলবে না।

অক্ষয়ের নতুন ছবি লক্ষ্মী সোমবার ডিজনি ও হটস্টারে মুক্তি পেয়েছে। এছাড়া তার হাতে রয়েছে সূর্যবংশী, পৃথ্বীরাজ, বেল বটম, আতরঙ্গি রের মতো একগুচ্ছ ছবি। আর শাহরুখের শেষ ছবি জিরো ২০১৮ সালে বিশ্রীভাবে ফ্লপ করে। ফ্যানেরা এখনো তার নতুন ছবি ঘোষণার অপেক্ষায়।