রবিকে বিজয়ী করা পুঠিয়া পৌরবাসীর নৈতিক দায়িত্ব: হিরা বাচ্চু

আরিফুল রুবেল, পুঠিয়া

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০২:১৫ এএম, ২১ ডিসেম্বর ২০২০ সোমবার

রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি গণতন্ত্রের মানসকন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিউল ইসলাম রবিকে আসন্ন পুঠিয়া পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী করে নৌকা মার্কা মনোয়নন দিয়েছেন। কাজেই তাকে বিজয়ী করা পুঠিয়া পৌরবাসীর নৈতিক দায়িত্ব হয়ে দাঁড়িয়েছে।

রোববার (২০ ডিসেম্বর) বিকাল ৩টায় পৌরসভার গোপালহাটি ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা, পথসভা ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি দলীয় নেতাকর্মী, বিভিন্ন পেশাজীবী সংগঠন ও বিভিন্ন সম্প্রদায়ের মানুষের সঙ্গে কুশল বিনিময় এবং  গণসংযোগ করে শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীর পক্ষে ভোট ও দোয়া চান। পাশাপাশি ঐ এলাকার নারীদের সঙ্গে মতবিনিময় সভায় বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে দলীয় প্রার্থী রবির পক্ষে নৌকা প্রতিকে ভোট চেয়ে নির্বাচনী লিফলেট বিতরণ করেন।

নির্বাচনী প্রচারণা, পথসভা ও মতবিনিময় সভায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম ফারুকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।