র‍্যাব ব্যবস্থা নেওয়ার পর পরীমণির বিরুদ্ধে মামলা: নাসির

ডেস্ক নিউজ

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৫:৩০ পিএম, ৫ আগস্ট ২০২১ বৃহস্পতিবার

ঢাকার সাভারের বোটক্লাবের ঘটনায় নায়িকা পরীমণির বিরুদ্ধে গতকাল রাতে মামলা করার কথা জানিয়েছিলেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ। রাজধানীর বিমানবন্দর থানায় তার এই মামলা করার কথা ছিল। তবে তিনি গতকাল মামলা করেননি।

এ বিষয়ে আজ  গণমাধ্যমকে নাসির ইউ মাহমুদ বলেন, ‌‘বোটক্লাবের ঘটনায় আমার বিরুদ্ধে অপ্রচার চালিয়েছিলেন পরীমণি। আমাকে জেলে পর্যন্ত পাঠানো হয়েছে। আমি এ ঘটনার বিচার চেয়ে মামলার সিদ্ধান্ত নিয়েছি। তবে আজই মামলাটি করছি না। আগে দেখি তার বিরুদ্ধে র‍্যাব কী ধরনের ব্যবস্থা নেয়। এরপর মামলা করব।’

গত ৮ জুন রাতে হঠাৎ বাসায় সংবাদ সম্মেলন ডেকে পরীমণি অভিযোগ করেন রাজধানীর অদূরে বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও ব্যবসায়ী তুহিন সিদ্দিকী অমি তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করেন। ১৩ জুন তিনি নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন। ওইদিনই ডিবি পুলিশ উত্তরা থেকে নাসির ও অমিকে গ্রেফতার করে। তাদের সঙ্গে আরও তিন নারীকে গ্রেফতার করা হয়। বোটক্লাবে পরীমণির যাওয়া ও ঘণ্টাখানেক পর সেখান থেকে অচেতন অবস্থায় বের হওয়ার ভিডিও ভাইরাল হয়। এরই মধ্যে গত ১৬ জুন গুলশানের অল-কমিউনিটি ক্লাবের সভাপতি কে এম আলমগীর ইকবাল পরীমণির বিরুদ্ধে ক্লাবে ভাঙচুরের অভিযোগ করেন। গত ৩০ জুন নাসির আদালতে জামিন পান। তুহিনের বিরুদ্ধে মানব পাচারের অভিযোগে আরও দুটি মামলা করে পুলিশ। অমি বর্তমানে কারাগারে আছেন।

গতকাল রাজধানীর বনানীর বাসায় তল্লাশি শেষে বিপুল পরিমাণ মদ উদ্ধারের পর আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে আটক করে র‌্যাব। গতকাল বিকাল ৪টায় শুরু করা অভিযান শেষে রাত ৮টা ১০ মিনিটে তাকে একটি গাড়িতে করে উত্তরায় র‌্যাব সদর দফতরে নেওয়া হয়। তার বাসার মিনিবার থেকে বিপুল সংখ্যক মদের বোতল, মাদকদ্রব্য, স্বর্ণের বারসহ বিভিন্ন দ্রব্য উদ্ধার করা হয়।