লকডাউন ঘোষণার পর রাজশাহীতে টিকিট কাটতে ব্যাপক ভিড়

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১০:৩৭ পিএম, ৩ এপ্রিল ২০২১ শনিবার | আপডেট: ১০:৩৭ পিএম, ৩ এপ্রিল ২০২১ শনিবার

লকডাউনের ঘোষণার পর রাজশাহীতে গণপরিবহনে ব্যাপক চাপ বেড়েছে। স্বাভাবিক পরিস্থিতির কয়েকগুণ বেশি যাত্রীকে রেলওয়ে স্টেশন ও বাস টার্মিনালে টিকিট কাটতে দেখা গেছে। বিশেষ করে ট্রেনে যাত্রীদের ব্যাপক ভিড় লক্ষ্য করা গেছে।

শনিবার সন্ধ্যায় রেলওয়ে স্টেশনে গিয়ে দেখা যায়, সেখানে কাউন্টারের সামনে যাত্রীদের দীর্ঘ লাইন। সবাই লকডাউনের ঘোষণার পর টিকিট কাটতে এসেছেন। তবে যাদের মঙ্গল ও বুধবার অগ্রিম টিকিট কাটা ছিলো তারা টিকিট ফেরত দিতেও স্টেশনে এসেছেন।

শফিকুল ইসলাম নামের এক ছাত্র বলেন, হুট করেই দুপুরে লকডাউনের ঘোষণা দিয়েছে। লকডাউনের মধ্যে তো মেসে থাকা যাবে না তাই টিকিট কাটতে এসেছি। টিকিট পাবো কি না জানি না। টিকিট ছাড়া তো ট্রেনেও ঢুকতে দিবে না।

কাদের নামের আরেকজন বললেন, তার মঙ্গলবারের টিকিট কাটা ছিলো তাই ফেরত দিতে এসেছেন। তবে টিকিটটা কোন পদ্ধতিতে ফেরত নেওয়া হবে তা তিনি জানেন না। পুরো টাকা ফেরত দেওয়া হবে না অর্ধেক ফেরত দিবে তিনি জানেন না। তবে তার দাবি, পুরো টাকাটাই ফেরত দেওয়া উচিত তার।

দেশ ট্রাভেলসের রাজশাহীর সত্ত্বাধিকারী মাসুদ জানান, লকডাউনের কারণে কয়েকগুণ যাত্রী বেড়ে গেছে।রাতে অন্যান্য দিনের চেয়ে তিনটি অতিরিক্ত বাস সংযুক্ত করতে হয়েছে।