‘সন্ধানী’র রামেক ইউনিটের সভাপতি নিশীথ, সাধারণ সম্পাদক রুহুল আমিন

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৭:৫২ পিএম, ৩১ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার

ছবি: সভাপতি (বামে) ও সাধারণ সম্পাদক

ছবি: সভাপতি (বামে) ও সাধারণ সম্পাদক

মেডিকেল শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন সন্ধানীর রাজশাহী মেডিকেল কলেজ শাখার নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন এমবিবিএস ৫৮তম ব্যাচের শিক্ষার্থী নিশীথ কুমার মন্ডল এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই ব্যাচের রুহুল আমিন। গত বুধবার ২০১৯-২০ কার্যনির্বাহী কমিটির সভায় সকল সদস্যদের সম্মতিক্রমে তাদের নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়।

২৮ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন- কেন্দ্রীয় প্রতিনিধি মানফাতুল ইসলাম মুহিব, সহ-সভাপতি রেবেকা সুলতানা মিশু, সহ-সাধারণ সম্পাদক শাওন কবির, সাংগঠনিক সম্পাদক কাওছার আলী, অর্থ সম্পাদক নওশীন জাহান, যুগ্ম অর্থ সম্পাদক প্রান্তী ইসলাম, তীর্থ সাহা, ছাত্র কল্যাণ সম্পাদক আফিয়া তাসনিম শুচি, যুগ্ম ছাত্র কল্যাণ সম্পাদক জীবনানন্দ মন্ডল, উম্মে হানী মরিয়ম, রোগী কল্যাণ সম্পাদক অভিজিৎ বাগচী, যুগ্ম রোগী কল্যাণ সম্পাদক অপূর্ব কুমার ঘোষ নিশাত লামিসা প্রধান কুয়াশা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুর রহমান, যুগ্ম প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতানা জাহান খান সারাহ, পল্লব রায়, দপ্তর সম্পাদক অমৃতা মজুমদার, যুগ্ম দপ্তর সম্পাদকসোনিয়া আগরওয়ালা।

এতে শিক্ষা, গবেষণা ও পরিসংখ্যান সম্পাদক পদে রয়েছেন আদৃতা ইসলাম জেসিন, যুগ্ম শিক্ষা,গবেষণা ও পরিসংখ্যান সম্পাদক তাসফিয়া কবির ইলমা, ডোনার ক্লাব ও সমাজকল্যাণ সম্পাদক সুজন চন্দ্র দাস, ড্রাগ ব্যাংক সম্পাদক নাসির আহমেদ, যুগ্ম ড্রাগ ব্যাংক সম্পাদক জুলকারনাইন সৈকত। কার্যকরী সদস্য হিসেবে আছেন, আবু হানিফ, মুহাম্মাদ রাকীন মুয়ীব ও সিফওয়াত-ই-মিরাজ।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন বিদায়ী কমিটির সভাপতি এস.এম. ওয়াসিকুল ইসলাম (তুশন), সাধারণ সম্পাদক নাদিয়া তাসনীমসহ সন্ধানীর কেন্দ্রীয় পরিষদ ও সন্ধানী রামেক ইউনিটের উপদেষ্টারা।