হাসপাতালের ছাড়পত্র পেতে জোরাজুরি ম্যারাডোনার

ডেস্ক নিউজ

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৪:৫৯ পিএম, ৭ নভেম্বর ২০২০ শনিবার

ফাইল ছবি

ফাইল ছবি

কিংবদন্তি আর্জেন্টাইন ফুটবলার ডিয়াগো ম্যারাডোনার মস্তিষ্কে সফল অস্ত্রোপচার হয়েছে। জন্মদিন উদযাপনের পরে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। মস্তিষ্কে রক্তক্ষরণ হয় দেশের হয়ে দুটি বিশ্বকাপ জেতা সাবেক তারকার। এখন চিকিৎসকদের পরিচর্যায় আছেন তিনি।

চিকিৎসকদের পরামর্শ আরও কিছুদিন হাসপাতালে বিশেষ তত্বাবধায়নে থাকতে হবে মেসিদের সাবেক কোচ ম্যারাডোনার। কিন্তু ফুটবলের এই জাদুকর সে পরামর্শ মানতে নারাজ। তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরতে চান। সেজন্য জোরাজুরিও করছেন।

ম্যারাডোনার দিকে বিশেষ নজর রাখা নর্থ বুয়েন্স আইরেসের অলিভোস ক্লিনিকের চিকিৎসক এ নিয়ে সাংবাদিকদের বলেছেন, `আমার মনে হয় এই প্রথমবার কিংবা হাতে গোনা কয়েকবার ডিয়াগোর ইচ্ছার বাইরে গিয়ে তাকে না করা গেছে। ডিয়াগোর এখন অনেক যত্ন দরকার। আমরা সবাই এটা জানি।`

ফুটবল মাঠে বল পায়ে ম্যারাডোনাকে আটকানো ছিল খুবই কঠিন। ক্যারিয়ার শেষেও ম্যারাডোনা একই রকম থেকে গেছেন। শুনতে চান না কারো কোন কথা। সেটা উল্লেখ করে চিকিৎসক জানিয়েছেন, ম্যারাডোনাকে তারা বোঝানোর চেষ্টা করেছেন, তাকে তারা সর্বোচ্চ গুরুত্বের সঙ্গে দেখভাল করতে চান। কিন্তু ডিয়াগোকে বোঝানো, সামলানো খুবই কঠিন, সেটা সবার জানা। এবার ডিয়াগোর চেয়ে হাসপাতালের মেডিকেল টিম বেশি শক্তিশালী হওয়ার চেষ্টা করছেন বলেও উল্লেখ করেছেন চিকিৎসক লুকাস।

স/এমএস